ঢাকা, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০

বৃত্তি পেলেন ঢাবির ৪ কৃতী শিক্ষার্থী

:: ঢাবি প্রতিনিধি || প্রকাশ: ২০১৯-১০-১৯ ১৭:৩৬:৫১

ঢাকা বিশ্ববিদ্যালয় রসায়ন বিভাগ এবং গণিত বিভাগের ৪ জন কৃতী শিক্ষার্থীকে ‘ড. মালিহা খাতুন-মুহাম্মদ নুরুল হুদা ট্রাস্ট ফান্ড বৃত্তি’ প্রদান করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জ ১৭ অক্টোবর উপাচার্য কার্যালয় সংলগ্ন লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. তোফায়েল আহমদ চৌধুরী, গণিত বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. অমল কৃষ্ণ হালদার, রসায়ন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আজিজুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো: এনামউজ্জামান, প্রয়াত ড. মালিহা খাতুনের ছেলে সাবেক সচিব হুমায়ূন আক্তার কামাল এবং জামাতা সাবেক আইজিপি মুহাম্মদ নুরুল হুদা উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান নৈতিক মূল্যবোধসম্পন্ন মানুষ হিসেবে গড়ে উঠার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, মানবকল্যাণের লক্ষ্যে শিক্ষার্থীদের নিরলসভাবে কাজ করতে হবে।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- রসায়ন বিভাগের সামিন ইয়াসার ও অমৃত কুমার এবং গণিত বিভাগের সুখী আখতার ও মো. রিয়াজুল করিম সাকিব।