ঢাকা, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০

মেয়র প্রার্থী আতিকুলের পক্ষে মুক্তিযোদ্ধা জসিমউদ্দিনের বিশাল মিছিল

:: সিটি রিপোর্ট || প্রকাশ: ২০২০-০১-১৩ ০০:১০:১১

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রাথী আতিকুল ইসলামের পক্ষে কয়েকশত নেতাকর্মী নিয়ে মিছিল করেছেন বনানী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম জসিমউদ্দিন।

রোববার (১২ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় মহাখালী থেকে বিশাল এই মিছিলটি শুরু হয়। মেয়রপ্রার্থীর বনানী কার্যালয়ে গিয়ে মিছিলটি শেষ হয়।

মিছিল শুরুর পূর্বে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম জসিমউদ্দিন বলেন, প্রাণপ্রিয় নেত্রী নির্বাচনে আতিকুল ইসলামকে মনোনয়ন দিয়েছেন। আমরা চাই দলীয় প্রার্থী নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করুক। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তারই কন্যা যেভাবে নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে তা অব্যাহত রাখতে আমরা নৌকার প্রার্থীকে জয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

তিনি বলেন, জাতির জনকের নেতৃত্বে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছি। এখন তার সুযোগ্য কন্যার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে কাজ করতে পারছি; আওয়ামী লীগের ক্ষুদ্র কর্মী হিসেবে এটা আমার জন্য গর্বের।

এদিকে, সন্ধ্যায় শুরু হওয়া ওই মিছিলে কয়েকশত নেতা-কর্মী অংশগ্রহণ করেন। নৌকার স্লোগানে মুখরিত হয় পুরো মিছিল। বিশাল মিছিলটি মেয়রপ্রার্থীর কার্যালায়ে গিয়ে শেষ হয়।

মিছিলে অংশ নেয়া নেতাকর্মীরা বলেন, মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম জসিমউদ্দিন নৌকার প্রার্থীকে জয়ী করার জন্য আমাদের কাজ করতে বলেছেন। আমরা তার নেতৃত্বে নিরলস কাজ করে যাচ্ছি। তিনিও রাতদিন কাজ করে যাচ্ছেন।