ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০

খুলনাতে ছাত্র অধিকার পরিষদের উদ্যোগে মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ

:: সিটি রিপোর্ট || প্রকাশ: ২০২০-০৩-২৪ ২০:৫৩:১৯

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ খুলনা শাখার উদ্যোগে খুলনার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিনামূল্যে মাস্ক, সাবান, লিফলেট বিতরণ করা হয়েছে। একই সাথেকরোনা সম্পর্কিত সচেতনামূলক কাউন্সিলিং করা হয়েছে।

মঙ্গলবার রিক্সা ড্রাইভার , অটো ড্রাইভার ও পথচারীদের মাঝে এসব সচেতনতামূলক কার্যক্রমে অংশগ্রহণ করেন ছাত্র অধিকার পরিষদ খুলনা শাখার আহ্বায়ক মোঃ আমিনুর রহমান , যুগ্ম আহ্বায়ক তামান্না ফেরদাউস শিখা, বিপ্লব, হাফিজ, সহ অন্যান্য সদস্য।

আমিনুর রহমান বলেন, জাতির আজ ক্রান্তি লগ্নে সরকারের অপেক্ষায় বসে না থেকে নিজ নিজ যায়গা থেকে সকলকে সচেতন হতে হবে। বিত্তবানদের এগিয়ে আসতে হবে, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ দেশের বিভিন্ন স্থানে রাস্তায় রাস্তায় করোনা ভাইরাস থেকে বাঁচতে সচেতনতা মূলক কার্যক্রম হাতে নিয়েছে এবং তাদের নিজস্ব অর্থয়ানে মাস্ক, সাবান ইত্যাদি সামগ্রী বিতরণ করছে।

তিনি সকলকে বিশেষ প্রয়োজন ছাড়া বাসা থেকে বাহির হতে নিষেধ করেছেন এবং সকল বিত্তবানদের ছাত্র অধিকার পরিষদকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে আহবান জানিয়েছন।

যুগ্ম আহবায়ক তামান্না ফেরদৌস শিখা বলেন, সরকারের গাফিলতি আমাদের অনেক ক্ষতি করেছে। কিন্তু এটার উপার চেপে ধরে বসে থাকতে চাইনা আমরা। আমরা মোটেও অনেক বড় কিছু করার সামর্থ রাখি না। তবে চেষ্টা করে যাচ্ছি আমরা। খরচ মেটাতে না পেরে নিজেরাই মাস্ক বানিয়েছি। এই কার্যক্রম এখানেই শেষ নয়। আমরা সারা দেশের ছাত্র অধিকার পরিষদের নেতা কর্মীরা করোনা হতে মানুষকে সচেতন করার কাজ করে যাচ্ছি, যতটা সম্ভব মাস্ক হ্যান্ড স্যানিটাইজার বিতরণ চলছে, কিছু কিছু জায়গায় সাবান দিয়েছি আমরা। আমাদের এ চেষ্টা অব্যাহত থাকবে।