ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০

তামিমের লাইভ আড্ডায় আসছে কোহলি

:: সিটি ডেস্ক || প্রকাশ: ২০২০-০৫-১৭ ১২:৫৩:৫২

মাঠের পারফরম্যান্সে ভক্ত-সমর্থকদের আনন্দ দিতে পারছেন না তামিম ইকবাল। তাতে কী? তাই বলে করোনা লকডাউনে তো ঘরে হাত গুটিয়ে বসে থাকা যায় না। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ টক শো করে ক্রিকেট অনুরাগীদের করছেন মন্ত্রমুগ্ধ। এনে দিচ্ছেন চিত্তবিনোদনের খাসা রসদ। সঙ্গে বুঝিয়ে দিচ্ছেন, ক্রিকেট ময়দানে ব্যাট হাতেই কেবল প্রতিপক্ষের বোলারদের কচুকাটা করতে জানেন না, উপস্থাপনা করতেও তার জুড়ি নেই। জাদু দেখিয়ে দেশ-বিদেশের তারকাদের লাইভে আনতেও সিদ্ধ হস্ত এ তারকা ওপেনার।

মুশফিকুর রহিমকে নিয়ে ইনস্টাগ্রাম লাইভ সেশনে এসে তামিমের চমক দেখানোর শুরু। দিন যত গড়াচ্ছে তার চমক তত যেন বেড়ে যাচ্ছে। তার প্রাণবন্ত উপস্থাপনায় ভিন্ন মাত্রা যোগ করেছে ঘরবন্দী মানুষের বিনোদনে। রসাল আর উপভোগ্য আলোচনা ব্যাপক সাড়া ফেলেছে অনুসারীদের মাঝে। ফেসবুক লাইভ সেশনে দক্ষিণ আফ্রিকার সাবেক ক্যাপ্টেন ফাফ ডু প্লেসিসকে এনে সবাইকে পুলকিত করে দেন তামিম। তারপরই অতিথি হয়ে টক শোর উন্মাদনা আর উত্তেজনা বহুগুণে বাড়িয়ে দেন ভারতীয় বিস্ফোরক উদ্বোধনী ব্যাটসম্যান রোহিত শর্মা।

ফাফ ডু প্লেসিস ও রোহিত শর্মার পর আরো বড় চমক দিতে যাচ্ছেন তামিম। এবার তার ক্রিকেটীয় লাইভ আড্ডায় অতিথি হিসেবে আসছেন বিরাট কোহলি। ভারতীয় অধিনায়ক তামিমের টক শোতে অতিথি হয়ে আসার খবর ছড়িয়ে পড়তেই বাংলাদেশের পুরো ক্রিকেটাঙ্গন ও ক্রিকেট প্রেমীরা যেন যারপরনাই অবাক।

সোমবার (১৮ মে) রাত সাড়ে দশটায় ক্রিকেট অনুরক্তদের অব্যক্ত তথ্যের ঝাঁপি খুলে দিতে ফেসবুক লাইভে আসছেন বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান কোহলি। সাপোর্টারদের আশ্চর্যজনক ও জমক জাগানিয়া সুখবরটা দিয়েছেন তামিম নিজেই। শনিবার (১৬ মে) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বিস্ময়ের জন্ম দিয়ে দেশের সেরা এ ব্যাটসম্যান লিখেন, ‘চমক, চমক!!! সোমবার, ১৮ মে বিরাট কোহলি ও আমার সঙ্গে যোগ দিন। #তামিম ইকবাল লাইভ।’

তার আগেই অনুরাগীদের অনুরোধে ইনস্টাগ্রাম ছেড়ে তামিম লাইভ আড্ডা জমিয়ে তুলেন ফেসবুকে। আড্ডার ভিডিও শেয়ার করতে খুলে ফেলেন নিজের ইউটিউব চ্যানেল। একে একে দর্শকদের সামনে হাজির করেছেন সাবেক টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মমিনুল হক, সৌম্য সরকার ও লিটন দাসদের। সাবেক তারকা ক্রিকেটাররাও বাদ যাননি। খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার সুমন ও নাঈমুর রহমান দুর্জয়দের পদচারণায়ও মুখরিত হয়ে উঠেছিল তামিমের আড্ডা নির্ভর লাইভ টক শো।